bangla news

রংপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৬ ১১:৪১:০৫ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে দায়েরকৃত সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর জেলা ছাত্রদল।

রংপুর: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে দায়েরকৃত সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর জেলা ছাত্রদল।

 বুধবার (০৬ এপ্রিল) বিকেলে মহানগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে অবস্থিত দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। এ সময় মিছিলটি পুলিশের বাধার মুখে পড়ে সামনে এগুতে পারেনি। পরে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে ফিরে সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক উৎপল ভৌমিক, সহ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, শহর ছাত্রদলের সহ সভাপতি আহসানুল কবির পাপ্পুসহ জেলা-উপজেলার নেতারা।

বক্তারা অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের নামে সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় রংপুর বিভাগ অচল করে দেওয়ার হুমকি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৬
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-06 11:41:05