ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ধামরাইয়ে ছাত্রলীগের বিক্ষোভ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৬ ৬:২৬:২০ এএম

গার্মেন্টস শ্রমিক অপহরণ ও ধষর্ণের মামলায় ধামরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক লায়ন পারভেজকে জেল হাজতে পাঠানোর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

ধামরাই (ঢাকা): গার্মেন্টস শ্রমিক অপহরণ ও ধষর্ণের মামলায় ধামরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক লায়ন পারভেজকে জেল হাজতে পাঠানোর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (০৬ এপ্রিল) দুপুরে ধামরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ইসলামপুর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি ঢুলিভিটা বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল থেকে এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা ৪৮ ঘণ্টার মধ্যে লায়ন পারভেজের মুক্তির দাবি জানান। অন্যথায় ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধের হুমকি দেন।

এদিকে ছাত্রলীগের বিক্ষোভ মিছিলের কারণে ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট দেখা যায়। এতে ওই রুটে যাতায়তকারীদের ভোগান্তিতে পড়তে হয়।

গত ২ এপ্রিল সাভারে এক গার্মেন্টস শ্রমিককে অপহরণ ও ধষর্ণের অভিযোগে ব্যাংক কলোনি এলাকা থেকে ধামরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক লায়ন পারভেজকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা,এপ্রিল ০৬,২০১৬
এসএনএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-06 06:26:20