bangla news

'হাসিনাকে ক্ষমতা ছেড়ে পালাতে হবে'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৫ ১০:০৮:৫২ এএম
আব্দুল্লাহ আল নোমান

আব্দুল্লাহ আল নোমান

‘স্বৈরাচার আইয়ুব, ইয়াহিয়া, এরশাদের মত আজকের হাসিনাকেও ক্ষমতা ছেড়ে পালাতে হবে’। এই মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

ঢাকা: ‘স্বৈরাচার আইয়ুব, ইয়াহিয়া, এরশাদের মত আজকের হাসিনাকেও ক্ষমতা ছেড়ে পালাতে হবে’। এই মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

মঙ্গলবার (০৫ এপ্রিল) বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে নারী ও শিশুদের উপর নির্যাতন ও বর্বরতার প্রতিবাদে জিয়া সাইবার ফোর্স আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুল্লাহ আল নোমান বলেন, ‘এই সরকার দীর্ঘদিন থাকতে পারে না, পারবে না। তার অস্ত্র জনতার লাঠির সামনে টিকবে না। স্বৈরাচার আইয়ুব, ইয়াহিয়া, এরশাদের মত আজকের হাসিনাকেও ক্ষমতা ছেড়ে পালাতে হবে।’

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির অপর ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন বীর বিক্রম বলেন, ‘মাস্তান দিয়ে ভোট কেন্দ্র ঘিরে রেখে নির্বাচনের নামে প্রহসন চলছে, এক একজন শত শত ভোট দিচ্ছে।’

বিচারহীনতার সংস্কৃতির কারণেই দেশে সব অপরাধ সংঘটিত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘এই দিন, দিন না আরো দিন আছে। হত্যা, ধর্ষণ, গুম-খুনের রাজনীতির অবসান ঘটবে এবং দুর্বৃত্তরা দেশ ছেড়ে পালাতে বাধ্য হবে।’

বিশেষ অতিথি শফিক রেহমান বলেন, ‘সরকার সম্পূর্ণ মিথ্যা, মিথ্যা এবং মিথ্যার উপর দাঁড়িয়ে আছে। পানি যেমন শুষ্ক হয় না, কাঠ যেমন লোহা হয় না। আওয়ামী লীগের কাছেও তেমনি সত্য আশা করা যায় না।’ দেশে সংঘটিত সকল ধর্ষণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়ী বলেও মন্তব্য করেন তিনি।

জিয়া সাইবার ফোর্স এর সভাপতি এড. শেখ ওয়াহিদুজ্জামান দিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব মাহাবুব উদ্দিন খোকন, অর্থনীতি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শহীদুল ইসলাম বাবুল, জিয়া সাইবার ফোর্সের প্রধান উপদেষ্টা স্কোয়াড্রন লিডার (অব.) ওয়াহিদ উন নবী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৬
এইচআর/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-05 10:08:52