ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news
খালেদার হা‌জিরা

রাস্তায় থাক‌বে বিএন‌পি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৪ ৮:৩৭:৫২ এএম
ছবি: আনোয়া হোসেন রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: আনোয়া হোসেন রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঁচ মামলায় খালেদা জিয়ার হা‌জিরা দেওয়ার সময় নেতাকর্মীদের অাদালত চত্বরের রাস্তায় দাঁড়িয়ে একাত্মতা প্রকাশ করার অাহ্বান জা‌নিয়েছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

ঢাকা: পাঁচ মামলায় খালেদা জিয়ার হা‌জিরা দেওয়ার সময় নেতাকর্মীদের অাদালত চত্বরের রাস্তায় দাঁড়িয়ে একাত্মতা প্রকাশ করার অাহ্বান জা‌নিয়েছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

 

সোমবার (০৪ এপ্রিল) বিকেলে জাতীয় প্রেস ক্লাবে বিএনপির চেয়ারপারসন খা‌লেদা জিয়ার বিরু‌দ্ধে গ্রেফতারি প‌রোয়ানা জা‌রির প্র‌তিবা‌দে বিএন‌পি ঢাকা মহানগর শাখার সমা‌বে‌শে তি‌নি এ অাহ্বান জানান।

প্রধান অ‌তি‌থির বক্তব্যে খন্দকার মোশাররফ বলেন, মঙ্গলবার (০৫ এপ্রিল) খালেদা জিয়া সকাল নয়টায় ঢাকার জজকো‌র্টে মামলায় হা‌জিরা দিতে যা‌বেন। অাপনারা সবাই একাত্মতা ঘোষণা করবেন। রাস্তার দুই পা‌শে দাঁড়িয়ে নিরাপত্তা দেবো আমরা।

যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলাসহ মোট ৫টি মামলায় খালেদা জিয়ার অাদালতে হা‌জিরা দেওয়ার কথা রয়ে‌ছে মঙ্গলবার।

খন্দকার মোশাররফ অ‌ভিযোগ করে ব‌লেন, ইউপি নির্বাচনে ন‌জির‌বিহীন ভোট ডাকা‌তি ও ব্যাংক লুটের ঘটনা‌ এবং তনু হত্যাকাণ্ড ধামাচাপা দেওয়ার জন্যই খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জা‌রি করা হয়েছে।

তিনি বলেন, খালেদা ও তারেকের নামে মামলা দেওয়া হচ্ছে কারণ আওয়ামী লীগ জাতীয়তাবাদী শক্তিকে ভয় পায়। জাতীয়তাবাদী শক্তি ও জিয়াউর রহমানের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র নতুন নয় অনেক দিন থেকেই হচ্ছে। তবে সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে জাতীয়তাবাদী শক্তি প্রমাণ করেছে খালেদা জিয়া ও তার আন্দোলনকে দমানো যাবে না।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেন, আমরা একটি কঠিন সময় পার করছি। সরকারও একটা কঠিন পর্যায় পার করছে। খালেদা জিয়ার নামে যে মামলা দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা কারণ তারা জানে যদি তাকে রাজনীতি থেকে সরানো না যায় তবে তাদের ষড়যন্ত্র সফল হবে না। লড়াই করে আমরা নেত্রীকে মামলা থেকে মুক্ত করবো। আমাদের বিজয় হবেই।

সমাবেশে ‌বিএন‌পি চেয়ারপারসনের উপদেষ্টা অাবদুল্লাহ অাউয়াল মিন্টু, ভাইস চেয়ারম্যান অাব্দুল্লাহ অাল নোমান ও সে‌লিমা রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলা‌দেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৬
এমঅাইএইচ/এমঅাই‌কে/এএসআর/এটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-04 08:37:52