ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

না’গঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৪ ৫:২৩:১৬ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও মহানগর যুবদল।

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও মহানগর যুবদল।

সোমবার (০৪ এপ্রিল) সকালে শহরের মন্ডলপাড়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের ডিআইটি রেল কলোনী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন- নগর বিএনপির যুগ্ম সম্পাদক ও মহানগর যুবদলের আহবায়ক কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, নগর বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দীপু, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ রানা, রানা মুজিব, জুয়েল রানা, আবুল কালাম আজাদ, সেলিম, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান, মহানগর ছাত্রদল নেতা রাফিউদ্দিন আহমেদ রিয়াদ প্রমুখ।

পরে দুপুরে নগর বিএনপির নেতাকর্মীরা ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে চাষাড়ার আর্মি মার্কেট চত্বরে এসে এক সক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. জাকির হোসেন, সাধারণ সম্পাদক এটিএম কামাল, বিএনপির নেতা অ্যাড. শাখাওয়াত হোসেন, বিএনপি নেতা নাসির হোসেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য সাদেক হোসেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সম্পাদক শিপন খন্দকার, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ার প্রধান, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, জেলা ছাত্রদল নেতা আমিরুল ইসলাম ইমন।

সমাবেশে বক্তারা অবিলম্বে খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, এপিল ৪, ২০১৬
বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-04 05:23:16