ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

‘আদালতের নির্দেশ খালেদা জিয়ার মানা উচিত’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৩ ৭:১১:৪১ এএম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আদালতের নির্দেশ খালেদা জিয়ার মান্য করা উচিত।

মাদারীপু: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আদালতের নির্দেশ খালেদা জিয়ার মান্য করা উচিত।

 

রোববার (০৩ এপ্রিল) দুপুর ২টার দিকে মাদারীপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আদালত তার আইন অনুযায়ী যেকোনো ব্যক্তির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে পারেন। আদালত স্বাধীন, তারা যেকোনো সিদ্ধান্ত দিতে পারেন। আমি মনে করি  আদালতের যেকোনো নির্দেশ খালেদা জিয়ার মান্য করা উচিত। কোর্টে গিয়ে তার আইনজীবীর সহযোগিতা নেওয়া উচিত।

এ সময় মন্ত্রী মাদারীপুরে একটি মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণের আশ্বাস দেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. দীন মোহাম্মদ নূরুল হক ‍প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সির্ভিল সার্জন ডা. দিলীপ কুমার। পরে মন্ত্রী মাদারীপুর সদর হাসপাতাল পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-03 07:11:41