bangla news

সোমবার বিক্ষোভ ডেকেছে বিএনপি

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০২ ৮:৩৯:৪২ এএম
রুহুল কবির রিজভী আহমেদ (ফাইল ফটো)

রুহুল কবির রিজভী আহমেদ (ফাইল ফটো)

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার (৪ এপ্রিল) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ডেকেছে বিএনপি। শনিবার (২ এপ্রিল) সন্ধ্যায় দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণা করেন।

ঢাকা: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার (৪ এপ্রিল) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ডেকেছে বিএনপি।

শনিবার (২ এপ্রিল) সন্ধ্যায় দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার সারাদেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি।

যাত্রাবাড়ীতে বাসে পেট্রোল বোমা মেরে যাত্রী হত্যার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় সম্প্রতি খালেদা জিয়ার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন আদালত।

সংবাদ সম্মেলনে রিজভী রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রধান অতিথি করে ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) আয়োজিত আলোচনা সভা করতে না দেওয়ারও নিন্দা জানান।

তিনি বলেন, সরকার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আলোচনা সভা করতে দেয়নি। পুলিশ সেখানে বাধা দিয়েছে। এর মাধ্যমে তারা আবারও দেখালো, তাদের স্বৈরাচারী আচরণ অব্যাহত।

বিএনপির এ সিনিয়র যুগ্ম-মহাসচিব ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকার এখন আর কাউকে কথা বলতে দিচ্ছে না। তাদের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে কথা বললেই এভাবে সভা ভণ্ডুল করে দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৬
এমএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-02 08:39:42