bangla news

খালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ‘তামাশা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০১ ৫:২৩:৩১ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারিকে ‘তামাশা’ হিসেবে মন্তব্য করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারিকে ‘তামাশা’ হিসেবে মন্তব্য করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

 

শুক্রবার (০১ এপ্রিল) বিকেলে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও তামাশা হিসেবেই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

তারা বলেন, এটি সম্পূর্ণভাবে সরকারের ষড়যন্ত্র, চক্রান্ত ও সরকারি প্রতি হিংসার রাজনীতির নগ্ন বহিঃপ্রকাশ। খালেদা জিয়াকে মানসিকভাবে হয়রানি ও পর্যুদস্ত করতেই এ মামলা দেওয়া হয়েছে বলে সমগ্র জাতি মনে করে।

সরকার প্রচণ্ড ভয়ের মধ্যে আছে মন্তব্য করে ন্যাপ নেতারা আরও বলেন, তাদের ভয় জনগণ ও গণতান্ত্রিক আন্দোলনকে নিয়ে। এ আতঙ্ক থেকে ঘটনাকে অন্যদিকে প্রবাহিত করার জন্য খালেদা জিয়ার বিরুদ্ধে এই মামলা ও পরোয়ানা জারি করা হয়েছে। অবিলম্বে এই পরোয়ারা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৬
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-01 05:23:31