bangla news

‘তনু হত্যার রহস্য উন্মোচন করছে না সরকার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০১ ৩:২১:৫৪ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তনু হত্যাকাণ্ডের রহস্য সরকার উন্মোচন করছে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য (অব.) লে. জেনারেল মাহবুবুর রহমান। শুক্রবার (০১ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স হলে ‘অল কমিউনিটি ফোরাম’ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ঢাকা: তনু হত্যাকাণ্ডের রহস্য সরকার উন্মোচন করছে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য (অব.) লে. জেনারেল মাহবুবুর রহমান।

 

শুক্রবার (০১ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স হলে ‘অল কমিউনিটি ফোরাম’ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মাহবুবুর রহমান বলেন, দেশে নারীর ক্ষমতায়ন নয় নারীকে বলির পাঠা বানানো হচ্ছে। ধর্ষিত সে যে বয়সের হোক তাকে হত্যা করা হচ্ছে।

তিনি নির্বাচন কমিশনের উদ্দেশ্যে বলেন, ‘রক্তক্ষয়ী এ নির্বাচন বন্ধ করুণ। বিএনপি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন চায়।’
 
নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতে ব্যর্থ মন্তব্য করে তিনি বলেন,  ‘এখন নির্বাচন মানেই হত্যা-খুন। তারা একদলকে সুযোগ তৈরি করে দিয়ে আরেক দলের হাত পা বেঁধে গলা কাটছে।’
 
যে গণতন্ত্রের জন্য দেশ স্বাধীন হয়েছে সেই গণতন্ত্র ধ্বংস করে দেওয়া হয়েছে বলেন তিনি।
 
মাহবুবুর রহমান আরো বলেন, ‘দেশের মানুষের ঘাম ঝরানো টাকা ব্যাংক থেকে চুরি-লুট হয়েছে। এখন পর্যন্ত আমরা কিছুই জানতে পারিনি। যাদের টাকা তারাও জানলো না তাদের টাকা কোথায় গেলো।’

চুরি হওয়া টাকা ফেরত এবং কারা লুট করেছে তার ব্যাখা দাবি করে তিনি বলেন, সরকারের সহযোগিতা ছাড়া কারো পক্ষে এ চুরি করা সম্ভব নয়।
 
বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৬
এসএ/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-01 03:21:54