bangla news

ফেনীতে যুবদলের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-৩১ ৮:৫১:৪২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল ফেনী জেলা শাখা।

ফেনী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল ফেনী জেলা শাখা।

বৃহস্পতিবার (৩১মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের সমবায় সুপার মার্কেটের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি এসএসকে সড়ক, ট্রাংক রোড় প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে সামাবেশে মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী জেলা যুবদলের সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শাহাদত, ফেনী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক খুরশিদ আলম, জেলা যুবদলের দপ্তর সম্পাদক মোহাম্মদ সেলিম, জেলা সাইবার ইউজার দল সভাপতি শরীফুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক রশিদ মজুমদার প্রমুখ।

এসময় বক্তারা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার তীব্র প্রতিবাদ করেন এবং বলেন এ ধরনের কর্মকাণ্ড একটি গণতান্ত্রিক দেশের জন্য হুমকি স্বরুপ। সরকার দেশের ফ্যাসিবাদ শাসন প্রতিষ্ঠা করতে চায়।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-03-31 08:51:42