bangla news

কালীগঞ্জে বিএনপি’র দুই প্রার্থীর নির্বাচন বর্জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-৩১ ৪:৪৭:১৯ এএম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বিএনপির দুই চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বিএনপির দুই চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

এরা হলেন-  জামালপুর ইউনিয়নের বিএনপি প্রার্থী হারুন অর রশিদ দেওয়ান ও বাহাদুরসাদী ইউনিয়নের বিএপির চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন শেখ।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ১টার দিকে জামালপুর কালেজের পাশে হারুন অর রশিদ সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন।

তিনি বলেন, ভোটারদের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকায় সিল মেরেছে।  সকাল থেকেই নৌকার লোকজন লাঠিসোটা নিয়ে সব কেন্দ্র থেকে তার নির্বচনী এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। যার কারণে তিনি নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন।

অপরদিকে, বাহাদুরসাদী ইউনিয়নের বিএপির চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন শেখ বাংলানিউজকে জানান, নৌকার কর্মীরা জোরপূর্বক কেন্দ্রে ঢুকে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সিল মেরে বাক্সে ফেলছে। তার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। যার কারণে তিনি নির্বাচন বর্জন করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জহুরুল আলম বাংলানিউজকে জানান, তাদের বর্জনের বিষয়টি তিনি শুনেছেন। কিন্তু কেউ কোনো লিখিতভাবে জানাননি।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
পিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-03-31 04:47:19