bangla news

সিলেটে এসেই মায়ের সান্নিধ্যে আরিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৯ ৩:৪০:৩৯ এএম
ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশবাসীর কাছে দোয়া চাইলেন সিলেট সিটি করপোরেশনের বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী। দোয়া চাইলেন অসুস্থ মায়ের জন্যও।

সিলেট: দেশবাসীর কাছে দোয়া চাইলেন সিলেট সিটি করপোরেশনের বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী। দোয়া চাইলেন অসুস্থ মায়ের জন্যও।

কারাগার থেকে জামিনে মুক্তিলাভের পর মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১১টায় নগরীর মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মাকে দেখতে যান আরিফুল হক।

তিনি বলেন, ‘বিশেষ করে নগরবাসী আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছিলেন, এজন্য সকলের প্রতি চিরকৃতজ্ঞ’।

সিলেটে পৌঁছার পর ওই হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

সাবেক অর্থমন্ত্রী এএসএম কিবরিয়া হত্যা মামলায় সোমবার (২৮ মার্চ) দুপুরে জামিনে কারামুক্ত হন আরিফুল হক চৌধুরী। কারা তত্ত্বাবধানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে মুক্তি দেওয়া হয়।

মায়ের অসুস্থতার কারণে কিবরিয়া হত্যা ও বিস্ফোরক মামলায়  আরিফুল হক চৌধুরী ১৫ দিনের অন্তবর্তীকালীন জামিন লাভ করেন।

২০১৪ সালের ২১ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার মেহেরুন নেছা পারুল মেয়র আরিফুল হক চৌধুরী, হবিগঞ্জের তৎকালীন মেয়র জি কে গউছ এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীসহ ১১ জনের নাম যোগ করে কিবরিয়া হত্যা মামলার সম্পূরক অভিযোগপত্র আদালতে জমা দেন।

পরদিন আরিফসহ অন্যদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ওই বছরের ৩০ ডিসেম্বর আত্মসমর্পণ করেন আরিফ। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন। আর মেয়র পদ থেকে তাকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রনালয়।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
এনইউ/এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-03-29 03:40:39