ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

স্বাধীনতা দিবস উপলক্ষে জেএসডির সভা

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৪ ৭:৫৯:০২ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে। শুক্রবার (২৫ মার্চ) বিকেল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে।

শুক্রবার (২৫ মার্চ) বিকেল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। যাতে বক্তব্য রাখবেন স্বাধীনতার পতাকা উত্তোলক, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতারা।

এছাড়া সংগঠনটি ২৬ মার্চে কর্মসূচিও ঘোষণা করেছে। যার মধ্যে রয়েছে- ভোর ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন, সকাল ৭টায় উত্তরা-জেএসডি কার্যালয়-পুরাতন ঢাকা-মিরপুর থেকে কয়েকটি বাস ও নেতাদের ব্যক্তিগত ৩-৪টি জিপ গাড়ি গাবতলী হয়ে সাভার স্মৃতিসৌধের উদ্দেশে যাত্রা করবে। এছাড়া সকাল ৮টায় রয়েছে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তাবক অর্পণ।

এছাড়া দিবসটি উপলক্ষে বাণীতে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেন, এই ২৫ মার্চে আমরা স্বাধীনতা, গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে লুটপাট ও দুঃশাসন মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য রক্ত দিয়েছিলাম। অথচ কষ্টের বিষয় হলো স্বাধীনতার ৪৫ বছর পরও সেদিনের আকাঙ্ক্ষা উল্লেখযোগ্য তেমন কিছুই আজও বাস্তবায়িত হয়নি।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-03-24 07:59:02