ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মালয়েশিয়াতে মহাজোট নেতাদের অবাঞ্ছিত ঘোষণা করেছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১১
মালয়েশিয়াতে মহাজোট নেতাদের অবাঞ্ছিত ঘোষণা করেছে বিএনপি

ঢাকা: আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের মন্ত্রী, এমপি ও শীর্ষ নেতাদের মালয়েশিয়াতে অবাঞ্ছিত ঘোষণা করেছে বিএনপির মালয়েশিয়া শাখার নেতৃবৃন্দ।

সোমবার বিএনপি মালয়েশিয়া শাখার সভাপতি মাহবুব আলম শাহ-এর পক্ষে সহ-দপ্তর সম্পাদক কায়েস আহমেদ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলানিউজকে এ তথ্য জানানো হয়।



বিবৃতিতে মাহবুব আলম শাহ বলেন, ‘গ্রেনেড হামলা মামলার সম্পূরক চার্জশিটে তারেক রহমানসহ দলের সিনিয়র নেতাদের জডানো রাজনৈতিক প্রতিহিংসা। দেশের সিনিয়র রাজনীতিবিদদের উদ্দেশ্যমূলকভাবে মামলায় জড়ানো এবং তাৎক্ষণিক গ্রেপ্তারি পরোয়ানা জারি করে সরকার দেশে ফ্যাসিবাদী শাসন কায়েম করেছে। ’

তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের উপর নির্যাতন চালিয়ে আসছে। এসব কারণে বর্তমান সরকারের মন্ত্রী, এমপি ও শীর্ষ নেতাদের মালয়েশিয়াতে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

মালয়েশিয়ার যে স্থানে তাদের পাওয়া যাবে সেখানেই তাদেরকে প্রতিহত করা হবে বলে জানান মাহবুব আলম শাহ।

মালয়েশিয়াসহ বহিঃবিশ্বে বর্তমান মহাজোট সরকারের বিরুদ্ধে জনমত তৈরি করে তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন করার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।