bangla news

ময়মনসিংহ ছাত্রলীগের সভাপতি রকিব, সা. সম্পাদক সব্যসাচী

|
আপডেট: ২০১৬-০২-০৮ ৪:২৪:০০ পিএম

বিলুপ্ত হওয়ার চার মাসের মাথায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়েছে। নতুন এ কমিটির সভাপতি হয়েছেন আগের কমিটির সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বিদায়ী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি সরকার মো. সব্যসাচী।

ময়মনসিংহ: বিলুপ্ত হওয়ার চার মাসের মাথায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়েছে। নতুন এ কমিটির সভাপতি হয়েছেন আগের কমিটির সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বিদায়ী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি সরকার মো. সব্যসাচী।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এক বছর মেয়াদী দু’সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

বাংলানিউজকে বিষয়টি জানান জাকির হোসাইন। তিনি বলেন, নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক মাসের মধ্যে জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি করবেন।

অবশ্য নতুন এ কমিটি গঠনের পর দলীয় পরিমণ্ডলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। জেলা আওয়ামী লীগের বিবাদমান দু’পক্ষের সমঝোতাতেই এ কমিটি হওয়ার কথা থাকলেও এক পক্ষকে পুরোপুরি বঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই অংশের নেতাকর্মীরা।

সংগঠনটির কেন্দ্রীয় নেতৃত্বের এমন ভূমিকায় তারা নাখোশ। তাদের অনুসারী নেতাকর্মীদের মাঝেও এ নিয়ে ক্ষোভ আর হতাশা বিরাজ করছে।

রকিবুল ইসলাম রকিব জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেলের আস্থাভাজন বলে পরিচিত।

আর জেলা আওয়ামী লীগ সভাপতি ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমানের ভাতিজা সব্যসাচী পরিচিত আওয়ামী লীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র আস্থাভাজন হিসেবে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৬
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-02-08 16:24:00