ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণমিছিল সফল করতে বিএনপি`র জনসংযোগ শনি ও রোববার

মান্নান মারুফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০
গণমিছিল সফল করতে বিএনপি`র জনসংযোগ শনি ও রোববার

ঢাকা: গণমিছিল কর্মসুচী সফল করতে বিএনপি শনিবার ও রোববার রাজধানীর ২৬ টি পয়েন্টে লিফলেট বিতরণ ও জন সংযোগ করবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে ৯ আগষ্ট রাজাধানী ঢাকায় এ গণ মিছিলের কর্মসূচি দেওয়া হয়েছে।



বিএনপি অফিস সুত্রে জানা গেছে, নগরীর সায়েন্স ল্যাবরেটরি, নিউমার্কেট ও সেন্ট্রাল  রোড এলাকায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার, কাকরাইল, বিজয়নগর ও শান্তিনগর এলাকায় ড. খন্দকার মোশাররফ হোসেন, , প্রেসকাব, হাইকোর্ট, সেগুনবাগিচা এলাকায় নজরুল ইসলাম খান দায়িত্ব পালন করবেন।

এছাড়া লে. জে. (অব.) মাহবুবুর রহমান মহাখালী, ক্যান্টনমেন্ট এলাকায়, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া মিরপুর, শেওরাপড়া, কাজিপাড়া এলাকায়, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, জয়কালী মন্দির এলাকায়, সাদেক হোসেন খোকা, নয়াবাজার, ইংলিশরোড ও তাতিবাজারে, আব্দুল্লাহ আল নোমান, আজিমপুর, পলাশী, নীলক্ষেত এলাকায়,  মির্জা ফকরুল ইসলাম আলমগীর মতিঝিল শাপলা চত্ত্বর এলকায়,  এম হামিদুল্লাহ খান রোকেয়া সরণিতে, শামসুজ্জামান দুদু গুলিস্তান-ফুলবাড়িয়া এলাকায়,  আব্দুল আউয়াল মিন্টু ও অধ্যাপক আব্দুল মান্নান কাওরানবাজার ও তেজগাঁও সাতরাস্তায় এবং হাবিবুন্নবী সোহেল ফকিরাপুল, আরামবাগ ও মতিঝিল এলাকায় গণমিছিল সফল করতে জনসংযোগ ও লিফলেট বিতরণ করবেন।

রোববার সকাল ১০টা থেকেই এ লিফলেট বিতরণ ও গণসংযোগের কাজ শুরু হবে।

দলের মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন গত ২৭ জুলাই নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ৯ আগস্টের গণমিছিল কর্মসুচির ঘোষণা করে বলেন, ‘আওয়ামী দুঃশাসন, হত্যা নির্যাতন, দখল, আধিপত্য বিস্তার, টেন্ডারবাজি, ভর্তি বাণিজ্য, সিট বাণিজ্য, গ্যাস-বিদ্যুৎ-পানি সংকটের কারণে জনদুর্ভোগ, প্রশাসনে হস্তক্ষেপ, সাংবাদিক নির্যাতন এবং দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাড়িতে হামলা ও ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর নির্যাতনের প্রতিবাদ এবং মির্জা আব্বাস, নাসিরউদ্দিন পিন্টু, আব্দুস সালাম পিন্টু, এহসানুল হক মিলন ও কমিশনার আরিফসহ সকল নেতা কর্মীদের মুক্তির দাবিতে এ কর্মসূচি দেওয়া হয়েছে। ’

তিনি আরও জানান, গণমিছিলে নেতৃত্ব দেবেন দলের চেয়ারপার্সন খালেদা জিয়া।

বাংলাদেশ সময় ২৩৪০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।