ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

সিলেট: প্রতিষ্ঠাবার্ষিকীর ৠালি থেকে ফেরার পথে সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (০৪ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

এসময় কয়েকটি দোকান ভাংচুর করেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিছিল শেষে ফেরার পথে জেলা ছাত্রলীগের কমিটি গ্রুপের নেতাকর্মীরা বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীদের মুখোমুখি হলে এ ঘটনা ঘটে। এসময় তারা এসএম ট্রেডার্স, বাংলা ফার্মেসি, অজন্তা টেইলার্স নামে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালান। এর প্রতিবাদে ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে রাখেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ বলেন, দুর্বৃত্তরা হামলা চালিয়ে কয়েকটি দোকান ভাংচুর করে। এ প্রতিবাদে ব্যবসায়ীরা সড়ক অবরোধ করেছিলেন। পরে দুর্বৃত্তদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা।

তবে সংঘর্ষের বিষয়ে জানতে চাইলে তিনি কথা এড়িয়ে যান।

দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে সংঘাতের আশঙ্কায় রোববার (০৩ জানুয়ারি) রাতেই সিলেটে সব ধরনের মিছিল-সমাবেশ নিষিদ্ধ করে পুলিশ। পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে মিছিল করে দু’গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এএএন/এনইউ/ওএইচ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।