ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

কমরেড মণি সিংহের মৃত্যুবার্ষিকীতে সিপিবির শ্রদ্ধা

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
কমরেড মণি সিংহের মৃত্যুবার্ষিকীতে সিপিবির শ্রদ্ধা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ভারতবর্ষের স্বাধীনতা আন্দোলন, কৃষকের স্বার্থে গড়ে ওঠা ঐতিহাসিক টংক আন্দোলন, মুক্তিযুদ্ধকালে প্রবাসী বাংলাদেশ সরকারের উপদেষ্টা ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাবেক সভাপতি কমরেড মণি সিংহের ২৩তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোর ৭টায় শ্যামপুর শ্মশানে কমরেড মণি সিংহের স্মৃতিফলকে সিপিবিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।



এ সময় সিপিবির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লাবলু, লক্ষ্মী চক্রবর্তী, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট মন্টু ঘোষ, সাদেকুর রহমান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

সিপিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকালে সিপিবি’র কেন্দ্রীয় কার্যালয়ে মণি সিংহের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, কেন্দ্রীয় কমিটির সদস্য রুহিন হোসেন প্রিন্স, অ্যাডভোকেট সোহেল আহমেদ, চন্দন সিদ্ধান্ত, আব্দুল্লাহ আল কাফি রতন, আবুল হোসেন ও আবু হোসেন প্রমুখ।

এদিকে ৩১ ডিসেম্বর থেকে আজীবন এই সংগ্রামীর গ্রামের বাড়ি নেত্রকোনার দুর্গাপুরে সপ্তাহব্যাপী ‘মণি মেলা’ শুরু হয়েছে। যা চলবে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এমএ

** কমরেড মনি সিংহের মৃত্যুবাষির্কী বৃহস্পতিবার


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa