bangla news

বাগেরহাটের মোরেলগঞ্জে ভোট পড়েছে ৬৯ ভাগ

|
আপডেট: ২০১৫-১২-৩০ ৮:১২:০০ এএম

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে এখন চলছে ভোট গণনা।

বাগেরহাট: দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে এখন চলছে ভোট গণনা।

এ পৌরসভায় ৬৯ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে বলে বাংলানিউজকে জানিয়েছেন মোরেলগঞ্জ পৌরসভার রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওবায়দুর রহমান।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ।

মোরেলগঞ্জে বিএনপি’র মেয়র প্রার্থী আব্দুল মজিদ জব্বার অভিযোগ করেছেন, কেন্দ্রগুলোতে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ব্যাপক জাল ভোট পড়েছে এবং অনেককে জোর করে নৌকায় ভোট দিতে বাধ্য করা হয়েছে।

তবে প্রশাসনের পক্ষ থেকে বিএনপি প্রার্থীর এমন অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বাগেরহাটে মোরেলগঞ্জ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৩ জন। এরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী মনিরুল হক তালুকদার (নৌকা প্রতীক), বিএনপি প্রার্থী আব্দুল মজিদ হাওলাদার (ধানের শীষ) ও বিএনপির স্বতন্ত্র প্রার্থী সোমনাথ দে (মোবাইল ফোন)।

মোরেলগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৯ জন।

এই পৌরসভায় মোট ভোটার ১৪ হাজার ৩০৩ জন। এদের মধ্যে নারী ৭ হাজার ২১৩ জন এবং পুরুষ ৭ হাজার ৯০ জন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এমএইচপি/এটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-12-30 08:12:00