bangla news

বরগুনা পৌর শহরে কঠোর নিরাপত্তা

|
আপডেট: ২০১৫-১২-০১ ৩:০৪:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে মেয়র পদে আওয়ামী লীগের ২৩৫ প্রার্থীর নাম চূড়ান্ত করার পর থেকে বরগুনা শহরে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বরগুনা: আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে মেয়র পদে আওয়ামী লীগের ২৩৫ প্রার্থীর নাম চূড়ান্ত করার পর থেকে বরগুনা শহরে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে পৌরসভা নির্বাচন মনোনয়ন বোর্ডের দ্বিতীয় সভা শেষে দলীয় সভানেত্রী ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখা হাসিনা কর্তৃক পৌরসভা নির্বাচনের মেয়র পদে মনোনয়ন তালিকা চূড়ান্ত করেন।

অন্যদিকে মনোনয়ন তালিকা চূড়ান্ত করার পর থেকেই বরগুনা শহরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। শহরের মোড়ে মোড়ে ও মনোনয়ন প্রত্যাশীদের অফিস, বাসার সামনে মোতায়েন করা হয়েছে পুলিশ। টহলের রয়েছে সাদা পোশাকের পুলিশও।

এবিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, মনোনয়নকে কেন্দ্র করে যাতে শহরে কোনো বিশৃঙ্খলা না ঘটে তাই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
বিএস ‍

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-12-01 15:04:00