bangla news

পটুয়াখালীতে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ, শিক্ষকসহ আহত ৫০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০২ ৪:২৫:৫৫ পিএম

কমিটি গঠনকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজে মঙ্গলবার সকালে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে এক শিক্ষকসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।

পটুয়াখালী: কমিটি গঠনকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজে মঙ্গলবার সকালে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে এক শিক্ষকসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয় বেশ কয়েকেটি দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান।

গুরুতর আহত ১১ জনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের সময় ছাত্রলীগের দুই পক্ষের সমর্থকদের হাতেই লাঠি, রামদা, বল্লভ দেখা গেছে। দফায় দফায় সংঘর্ষে পুরো কলাপাড়া শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জানা যায়, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুকু মীরা পক্ষ সোমবার ওই কলেজে কমিটি গঠন করতে গেলে সভাপতি সুজন মোল্লার সমর্থকরা তাদের উপর হামলা করে। এ ঘটনাকে কেন্দ্র করেই মঙ্গলবার সংঘর্ষ শুরু হয়।

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাকিবুল আহসান জানান, কমিটি গঠন এবং সেই সঙ্গে শহরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ওই দুই পক্ষের সংঘর্ষ বাধে।

এ বিষয়ে কলাপাড়া থানার অফিসার ইন চার্জকে (ওসি) ব্যবস্থা সিদে অনুরোধ করা হলেও সময়মত প্রয়োজনীয় পদপে না নেওয়ায় সংঘর্ষের বিস্তৃতি ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।

অবশ্য ওসি ইসাহাক আলী বলেছেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ২ জনকে আটক করেছে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১০


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-02 16:25:55