bangla news

গাজীপুরে বুধবার হরতাল ডেকেছে ছাত্রলীগের একাংশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০২ ১২:৩৪:৪৪ এএম

ছাত্রলীগের নবগঠিত জেলা কমিটি বাতিলের দাবিতে গাজীপুরে বুধবার হরতাল আহবান করা হয়েছে। সোমবার ছাত্রলীগের একটি অংশ সমাবেশ করে এ কর্মসূচি ঘোষণা করে।

গাজীপুর: ছাত্রলীগের নবগঠিত জেলা কমিটি বাতিলের দাবিতে গাজীপুরে বুধবার হরতাল আহবান করা হয়েছে। সোমবার ছাত্রলীগের একটি অংশ সমাবেশ করে এ কর্মসূচি ঘোষণা করে।

জয়দেবপুর থানার ওসি আব্দুর রশীদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, শনিবার গাজীপুর জেলা কমিটি ঘোষণার পর থেকে ছাত্রলীগের একাংশের নেতৃবৃন্দের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। ওই কমিটি বাতিলের দাবিতে বিকেল পৌনে পাঁচটার দিকে চান্দনা-চৌরাস্তা এলাকায় বিক্ষুদ্ধ ছাত্রলীগের কর্মীরা বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করে।

ভাওয়াল কলেজ ছাত্রলীগের উদ্যোগে জাগ্রত চৌরঙ্গীর পাদদেশে প্রতিবাদ সমাবেশে সভাপত্বি করেন ভাওয়াল বদরে আলম কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল আহসান রাসেল সরকার। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাওয়াল বদরে আলম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম সাইফুল ইসলাম মোল্যা, সমাজ কল্যাণ সম্পাদক বিকাশ চন্দ্র সরকার, সদস্য সুমন আহমেদ শান্ত বাবু প্রমুখ।

সমাবেশ বিুদ্ধ ছাত্রলীগ নেতারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে দাবি না মানলে বুধবার গাজীপুরে হরতাল ও ধর্মঘটসহ নানা কর্মসূচি পালন করা হবে।

সমাবেশের সময় বিকেল সাড়ে পাঁচটা থেকে সাড়ে ছয়টা পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

এদিকে নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে বিকেলে ছাত্রলীগের একাংশ আনন্দ মিছিল করে। পরে জেলা কার্যালয়ের সামনে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য ফাইজুর রহমানের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন নব কমিটির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সোহেল, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাক আহমেদ প্রমুখ।

সমাবেশ শেষে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আরিফ জানান, নতুন কমিটিতে স্থান না পেয়ে কিছু নেতা-কর্মীদের মধ্যে অসন্তোষ থাকতে পারে। তবে এ অসন্তোষ অল্প দিনের মধ্যেই কেটে যাবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ০২, ২০১০


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-02 00:34:44