ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিদেশে নালিশ করে খালেদা জিয়া ক্ষমতায় যেতে পারবেন না: সিলেটে হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মে ৩০, ২০১১
বিদেশে নালিশ করে খালেদা জিয়া ক্ষমতায় যেতে পারবেন না: সিলেটে হানিফ

সিলেট: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, দেশের বিরুদ্ধে বিদেশে নালিশ করে ক্ষমতায় যেতে পারবেন না খালেদা জিয়া। জনগণ যাকে ক্ষমতায় বসাবে তিনিই ক্ষমতায় বসবেন।



সোমবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিওমেক শাখা এবং সৌমিত্র বিশ্বাস স্মৃতি পরিষদ আয়োজিত এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন।  

সিওমেকে স্বাধীনতা বিরোধী চক্রের হাতে নিহত ৩১ তম ব্যাচের সৌমিত্র বিশ্বাসের ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে হানিফ বলেন, সরকার দেশের সকল সমস্যা সমাধানে এগিয়ে আসছে। বর্তমান বিদ্যুৎ সমস্যা সমাধানের বিষয় উল্লেখ করে তিনি বলেন, এ বছরই আরও ২ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা সম্ভব হবে। সরকারের ভিশন ২০২১ এর মধ্যে দেশে ৩০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে দেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে।

দেশের যোগযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন কর্মকা- সাধিত হচ্ছে উল্লেখ করে হানিফ বলেন, রাজধানী ঢাকার অন্যতম যানযট সমস্যা সমাধানে একাধিক ফ্লাইওভার নির্মাণ চলছে। সারাদেশে এভাবে ব্যাপক উন্নয়ন কর্মকা- চলছে।

তিনি আরও বলেন, অন্যবারের চেয়ে সরকার বেশি খাদ্য উৎপাদন করে খাদ্য ঘাটতি পূরণে সফলতা দেখিয়েছে। কৃষকদের বিনামূল্যে সার ও কীটনাশক দেওয়ার মাধ্যমে কৃষিক্ষেত্রে বিপ্লব সাধিত হচ্ছে। সরকার বন্ধ হওয়া কল কারখানা চালু করে দেশের কর্মসংস্থান বাড়ানোর চেষ্টা করছে।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেটের সভাপতি ডা. এহতেশামুল হক দুলালের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান বক্তা ছিলেন স্বাচিপের মহাসচিব ডা. এম ইকবাল আর্সলান। বিশেষ অতিথি বক্তব্য রাখেন সিলেট সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

বাংলাদেশ সময়: ১৭১৭ঘণ্টা, মে ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।