bangla news

মাগুরায় আ.লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০১ ৭:১৬:৩৭ পিএম

মাগুরার শ্রীপুরের দারিয়াপুরের চৌগাছি গ্রামে সোমবার সকালে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষে ২ নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

মাগুরা: মাগুরার শ্রীপুরের দারিয়াপুরের চৌগাছি গ্রামে সোমবার সকালে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষে ২ নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর ও দারিয়াপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাগলের পাটগাছ খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত বলে পুলিশ জানিয়েছে।

সোমবার সকাল ১১টার দিকে দরিয়াপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি বাদশা মিয়ার বাড়ির ছাগল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনের পাট ক্ষেতে ঢুকে পড়ে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শিহাব উদ্দিন ও তার পরিবারের লোকজন বাদশার মা কমলা বেগম ও ভাই হাসানকে (৩৫) মারধর করেন। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে উভয় নেতার সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন।

আহতদের মধ্যে হাসান (২৫) ও সাজ্জাদ বিশ্বাস (৪০) নামের দুই জনকে মাগুরা সদর হাসপাতালে এবং কমলা বেগম (৫৫), মালা (৩৫) ও কালামকে (৪৫) দারিয়াপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) আব্দুস সালেক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। কোনো পক্ষ মামলাও করেনি।’

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-01 19:16:37