ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনী উত্তেজনায় কমলগঞ্জে স্ত্রী তালাক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ২৯, ২০১১

মৌলভীবাজার: নির্বাচনী প্রচার-প্রচারণার উত্তাপে টালমাটাল এখন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা। এরই ধারাবহিকতায় উপজেলার সীমান্তবর্তী ৯ নং ইসলামপুর ইউনিয়নে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক তার স্ত্রীকে তালাক দিয়েছেন।

এ ঘটনা এলাকার নির্বাচনী আবহে নয়া মাত্রা এনে দিয়েছে।  

স্থানীয় সূত্র জানায়, চেয়ারম্যান প্রার্থী ছোট ভাই সোলেমান মিয়ার সমর্থক ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানের ভোটার তালেব মিয়া। রোববার সকাল ১০টায় তার স্ত্রী মজিরুন বেগম অন্যান্য মহিলাদের সঙ্গে সোলেমান মিয়ার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বড় ভাই আব্দুল হান্নানের সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় যোগ দেন।

এ খবর শুনে স্বামী তালেব মিয়া ঘটনাস্থলে গিয়ে স্ত্রীর সঙ্গে বাক-বিত-ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে রাগের মাথায় স্ত্রী মজিরুনকে মৌখিকভাবে তালাক দেন।

এ ব্যাপারে তালেব মিয়ার সঙ্গে কথা বলার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

ইসলামপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান বিকেল সাড়ে পাঁচটায় বাংলানিউজের সঙ্গে আলাপকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে তার ছোট ভাই প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী সোলেমান মিয়া জানান, এ সম্পর্কে তিনি কিছুই জানেন না।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকাশ কান্তি চৌধুরীর কাছে এ ব্যাপারে জানতে চাইলে  জানান,  বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ২৯ মে, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।