ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইলেক্ট্রনিক ভোটিং পদ্ধতিতে কোনো নির্বাচন করতে দেওয়া হবে না: মওদুদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, মে ২৭, ২০১১
ইলেক্ট্রনিক ভোটিং পদ্ধতিতে কোনো নির্বাচন করতে দেওয়া হবে না: মওদুদ

ঢাকা: ইলেক্ট্রনিক ভোটিং পদ্ধতির মাধ্যমে নির্বাচন করতে চাইলে তা প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি উচ্ছারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, ‘ইলেক্ট্রনিক ভোটিং পদ্ধতির মাধ্যমে কোনো নির্বাচন করতে দেওয়া হবে না।

এ পদ্ধতিতে নির্বাচনের চেষ্টা করলে বিএনপি তা প্রতিহত করবে। ’

শুক্রবার দুপুর ১২টায় রাজধানী কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জিয়াউর রহমানের ৩০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ‘বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম’ আয়োজিত আলোচনা সভায় মওদুদ এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিলের চেষ্টা চালাচ্ছে। দেশবাসী তা কখনও মেনে নেবে না। আগামী নির্বাচন হতে হবে বর্তমান প্রচলিত আইনের তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই। ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে উদ্দেশ্য করে মওদুদ বলেন, ‘ইলেক্ট্রনিক ভোটিং পদ্ধতির মাধ্যমে নির্বাচন হলে ওয়াশিংটনে বসেই তিনি তার ফলাফল পাল্টে দেবেন। ’

সংগঠনের সভাপতি শামা ওবায়েদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমান, বিএনপির যুগ্ম মহাসচিব রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু প্রমুখ ।

বাংলাদেশ সময় : ১৩৫০ ঘণ্টা, মে ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।