ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

রাজনীতি

যুবদলের কেন্দ্রীয় নির্বাহীর কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মে ২৫, ২০১১

ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা বুধবার বিকেলে নয়াপল্টনে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সভাপতিত্বে সভায় দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি ও আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩০ তম মৃত্যুবার্ষিকী যথাযথভাবে উদ্যাপনের বিষয়ে আলোচনা হয়।



সভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও আরাফাত রহমান কোকো’র বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার না করায় তীব্র ক্ষোভ প্রকাশ করা হয় ।

এ ছাড়া খালেদা জিয়ার যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফরে কূটনৈতিক সফলতায় সন্তোষ প্রকাশ করেন যুবদল নেতারা।

সভা পরিচালনায় ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নীরব।

সভায় উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, এলবার্ট পি কস্টা, মনিরুজ্জামান মনি, গিয়াসউদ্দিন চৌধুরী খোকন, ফজলুর রহমান, কে এম আই খলিল, অ্যাডভোকেট একে নেসার উদ্দিন, আবদুল খালেক, মোরতাজুল করিম বাদরু, আবদুল বারি ড্যানি, সেলিমুজ্জামান, মীর রবিউল হাসান লাভলু, মামুন হাসান, হামিদুর রহমান হামিদ, ফারুক আহম্মেদ, ফরহাদ হোসেন, গিয়াসউদ্দিন মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa