ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ড. ইউনূসের বিরুদ্ধে হাইকোর্টের রায় পরিকল্পিত: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মে ২৫, ২০১১
ড. ইউনূসের বিরুদ্ধে হাইকোর্টের রায় পরিকল্পিত: মির্জা ফখরুল

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন ‘সুরঞ্জিত সেন গুপ্তের কথায় প্রমাণ হয়েছে ড. মুহম্মদ ইউনূসের ব্যাপারে সুপ্রীম কোর্ট যে রায় দিয়েছেন তা পূর্ব পরিকল্পিত ও উদ্দেশ্য প্রণোদিত। ’

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) আয়োজিত ‘খাদ্য নিরাপত্তায় জিয়াউর রহমানের অবদান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বাঘে ধরলে ছাড়া পাওয়া যায়, শেখ হাসিনা ধরলে ছাড়া পাওয়া যায় না’Ñ সুরঞ্জিতের এই বক্তব্যেই পরিষ্কার হয়ে গেছে, নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে সুপ্রীম কোর্ট যে রায় দিয়েছে তা পূর্বপরিকল্পিত ও উদ্দেশ্য প্রণোদিত। ’

‘বেগম জিয়া যুক্তরাজ্যে অসংবিধানিক বক্তব্য দিয়েছেন’-আওয়ামী লীগের এ বক্তব্য নাকচ করে তিনি বলেন, ‘দেশে তো সংবিধানই নেই। বর্তমান সরকার সংবিধান ভেঙে তছনছ করেছে। তাই অসাংবিধানিক বক্তব্য দেওয়ার প্রশ্নই ওঠে না।

অ্যাব’র আহ্বায়ক আনোয়ার-উন-নবী বাবলার সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বাংলাদেশ পেশাজীবী পরিষদের আহ্বায়ক ও আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, কৃষিবিদ হাসান জাফির তুহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মে ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।