bangla news

খালেদা-হিলারি সাক্ষাৎ হচ্ছে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-২৩ ৩:১৩:১৫ পিএম

বিরোধীদলীয় নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়টি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের সময়সূচিতে নেই।

নিউইয়র্ক: বিরোধীদলীয় নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়টি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের সময়সূচিতে নেই।

সোমবার যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নিকোল টমসন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

নিকোল টমসন বাংলানিউজকে বলেন, ‘মঙ্গলবার খালেদা জিয়া ও হিলারি ক্লিনটনের সাক্ষাতের ব্যাপারে কিছু নির্ধারণ করা নেই।’ এদিন হিলারি ক্লিনটন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে ব্রিটেনে থাকবেন বলেও তিনি জানান।

খালেদা জিয়া ও হিলারির সঙ্গে কোনো অনানুষ্ঠানিক বৈঠকের সম্ভাবনা আছে কি না জানতে চাইলে তিনি তাও নাকচ করে দেন।

হিলারি ক্লিনটনের ব্যস্ত সময়সূচির থাকার পরেও খালেদার ঘনিষ্ঠ ও বিএনপির একজন লবিস্ট বাংলানিউজকে বলেন, ‘সোমবার রাতে বা মঙ্গলবার সকালে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের ব্যাপারে সম্মতি দিয়েছেন।’

এদিকে, হিলারি কখন ইউরোপের উদ্দেশে কখন রওনা হবেন সেটা অত্যন্ত গোপনীয় ব্যাপার বলে টমসন জানান।

এর আগে বিএনপির সূত্র জানায়, বিএনপির চেয়ারপার্সন মঙ্গলবার হিলারি ক্লিনটনের সঙ্গে সাক্ষাৎ করছেন। এর আগে তিনি ইংল্যান্ড সফরকালে ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের সাক্ষাৎ পেতে ব্যর্থ হন।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, মে ২৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-05-23 15:13:15