bangla news

মধ্যবর্তী নির্বাচনের দাবি অবান্তর: সাজেদা চৌধুরী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-২১ ৯:৩৪:০৫ এএম

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, ‘জনগণ মধ্যবর্তী নির্বাচন চায় না। তাই বিরোধী দলের মধ্যবর্তী নির্বাচনের দাবি সম্পূর্ণ অবান্তর।

ঢাকা: সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, ‘জনগণ মধ্যবর্তী নির্বাচন চায় না। তাই বিরোধী দলের মধ্যবর্তী নির্বাচনের দাবি সম্পূর্ণ অবান্তর।

বিগত সময়ের মতো আগামীতেও তত্ত্বাবধায়ক সরকার আমলের মতো ব্যবসায়ীরা হয়রানির শিকার হবেন বলে এফবিসিসিআই সভাপতি একে আজাদ যে শঙ্কা প্রকাশ করেছেন সে প্রসঙ্গে সাজেদা চৌধুরী বলেন, ‘ব্যবসায়ীদের ভয়ের কোন কারণ নেই। আগামীতে সে সুযোগ দেওয়া হবে না।’ তিনি ব্যবসায়ীদের সৎভাবে ব্যবসা করার পরামর্শ দেন।

তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীরা কোন অন্যায় করতে পারেনা। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সোনার বাংলা গড়ব। আমরা কথায় নয় কাজের মাধ্যমে ভিশন ২০২১ বাস্তবায়ন করব।

শনিবার বিকেলে রমনার সড়ক ভবন অডিটোরিয়ামে বৃহত্তর ফরিদপুর চাকরিজীবী কল্যাণ সমিতি ঢাকা আয়োজিত বঙ্গবন্ধু-স্বাধীনতা ও ভিশন ২০২১ শীর্ষক আলোচনা প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন ও আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
সম্মানিত অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি একে আজাদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যোগাযোগ মন্ত্রণালয়ের সচিব (সড়ক ও রেলপথ) মোজাম্মেল হক খান।

সাজেদা চৌধুরী বঙ্গবন্ধু ও স্বাধীনতা শীর্ষক স্মরনিকার মোড়ক উন্মোচন করেন।

বিশেষ অতিথির বক্তব্যে যোগাযোগ মন্ত্রী বলেন, একটি পত্রিকা লাল কালিতে লিড নিউজ করে ‘যোগাযোগ মন্ত্রণালয়ে প্রকল্প আছে বাস্তবায়ন নেই’  তারা আসলে না জেনেই এসব নিউজ করে।
তিনি বলেন, আমি সাংবাদিক বন্ধুদের অনুরোধ করবো আমাদের সাফল্যও তুলে ধরুন কারন আমাদের কথার চেয়ে আপনাদের কলমের কালি বেশি মূল্যবান।

আইন প্রতিমন্ত্রী বলেন, আমরা ভিশন ২০২১ বাস্তবায়ন করব। যত ষড়যন্ত্র হোক আমরা সফল হবো।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ২১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-05-21 09:34:05