bangla news

মধ্যবর্তী নির্বাচন না দিলে আন্দোলন: নজরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-২১ ৮:৫৪:১৮ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। দেশ রক্ষার জন্য এই সরকারকে ক্ষমতা ছেড়ে মধ্যবর্তী নির্বাচন দিতে হবে। তা না হলে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।’

বরগুনা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। দেশ রক্ষার জন্য এই সরকারকে ক্ষমতা ছেড়ে মধ্যবর্তী নির্বাচন দিতে হবে। তা না হলে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।’

তিনি বলেন, ‘বর্তমানে দেশে মিথ্যাচারের সরকার ক্ষমতায় আছে। তারা কথায় কথায় দেশবাসীকে মিথ্যা আশ্বাস ও স্বপ্ন দেখাচ্ছে।’

শনিবার বিকেলে বরগুনার শহীদ মিনার চত্বরে আয়োজিত বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিমকোর্ট বার  অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বরগুনা জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি এয়ার ভাইস মার্শাল (অব.) আলহাজ্জ আলতাফ হোসেন চৌধুরী, বেগম সেলিমা রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার এমপি, স্বেচ্ছাসেবক বিষয়ক সহ-সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, অ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মে ২১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-05-21 08:54:18