bangla news
বিএনপির প্রতি নাসিম

চাপাচাপি করলে নির্ধারিত সময়ের এক মাস পর ক্ষমতা ছাড়বো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-২১ ৮:৪৩:২১ এএম

বিএনপিকে মধ্যবর্তী নির্বাচন নিয়ে বাড়াবাড়ি না করার পরামর্শ দিয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ‘মধ্যবর্তী নির্বাচন নিয়ে চাপাচাপি করলে নির্ধারিত সময়ের এক মাস পর ক্ষমতা ছাড়বো।’

ঢাকা: বিএনপিকে মধ্যবর্তী নির্বাচন নিয়ে বাড়াবাড়ি না করার পরামর্শ দিয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ‘মধ্যবর্তী নির্বাচন নিয়ে চাপাচাপি করলে নির্ধারিত সময়ের এক মাস পর ক্ষমতা ছাড়বো।’

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর জেলা শাখা আয়োজিত আহসান উল্লাহ মাস্টার স্মরণসভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

ক্ষমতা ছাড়ার আগে বর্তমান বিরোধী দল ক্ষমতায় থাকাকালে যত হত্যাকা- ঘটিয়েছে সেগুলোরও ন্যায় বিচার নিশ্চিত করা হবে বলে মন্তব্য করেন নাসিম।

তিনি বলেন, ‘এবিএম খায়রুল হক সর্বকালের শ্রেষ্ঠ বিচারক। যিনি জিয়া ও এরশাদের শাসরিক শাসন, তত্ত্বাবধায়ক সরকার এবং সংবিধানের কিছু সংশোধনী অবৈধ ঘোষণার মত যুগান্তকারী রায় দিয়েছেন। এমন একজন নিষ্ঠাবান বিচারকের কুশপুতুল দাহ করে বিএনপি বাংলার মানুষকেই অপমান করেছে।

ক্ষমতায় গিয়ে এমন বিচারকের বিচার করার দুঃসাহস কেবল বিএনপিই দেখাতে পারে বলে সংশয় প্রকাশ করেন তিনি ।

প্রতি বাস মালিকদের কঠোরভাবে নিয়ন্ত্রণের আহবান জানিয়ে যোগাযোগ মন্ত্রীকে তিনি বলেন, ‘জ্বালানির দাম বাড়ার কারণে বাস মালিকরা যাতে ইচ্ছা মাফিক যথেচ্ছ ভাড়া নিতে না পারে সেদিকে নজরদাড়ি বাড়াতে হবে। প্রয়োজনে বাস মালিকদের কঠোরভাবে নিয়ন্ত্রণ করতে হবে।’

সংগঠনটি আহ্বায়ক মো. শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি অভিনেতা পিযূষ বন্দোপাধ্যায়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপি, মেহের আফরোজ চুমকি এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ২১ মে ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-05-21 08:43:21