ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণকে দেওয়া প্রতিশ্রুতি সরকার ভঙ্গ করেছে: মির্জা ফখরুল

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, মে ২১, ২০১১
জনগণকে দেওয়া প্রতিশ্রুতি সরকার ভঙ্গ করেছে: মির্জা ফখরুল

দিনাজপুর: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বর্তমান সরকার সংবিধান ভেঙ্গে চুরমার করে দিচ্ছে। সংবিধানে এখন বিসমিল্লাহ থাকবে কিনা এনিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

এ সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়েছে। জনগণকে দেওয়া প্রতিশ্রুতিও তারা ভঙ্গ করেছে। ’

শনিবার দুপুরে দিনাজপুরের বীরগঞ্জ পৌরশহরের মুক্তিযোদ্ধা নাম ফলক চত্বরে বিএনপি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘মহাজোট সরকারের দুঃশাসনে বাংলাদেশের মানুষ আজ দিশেহারা। সারা দেশে লুটপাট, চাঁদাবাজি, সন্ত্রাস, দুর্নীতি আর দ্রব্যমূল্যের ঊদ্ধগতিতে সাধারণ মানুষ আতঙ্কিত। দেশ এখন কঠিন সময় পার করছে। জনগণ এ অবস্থা থেকে মুক্তি চায়। ’

তিনি আরও বলেন, ‘মাটি ও মানুষের নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দুঃশাসনের অবসান ঘটানো হবে। ’

খালেদা জিয়া, তারেক রহমানরের বিরুদ্ধে সব মামলা প্রত্যাহারের দাবি করেন তিনি।

বর্তমান সরকারের ব্যর্থতার চিত্র তুলে ধরে তিনি বলেন, ‘মধ্যবর্তী নির্বাচন এখন সময়ের দাবি। ’

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মনজুরুল ইসলাম মনজুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপির উপদেষ্টা মো. রেজওয়ানুল ইসলাম রিজু, সদস্য সুভাস দাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, উপজেলা বিএনপির সহ-সভাপতি এরশাদুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।