ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ ইসলাম ধ্বংসের ষড়যন্ত্রে মেতেছে: মুফতী আমিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১০
আওয়ামী লীগ ইসলাম ধ্বংসের ষড়যন্ত্রে মেতেছে: মুফতী আমিনী

ঢাকা: ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মুফতী ফজলুল হক আমিনী বলেছেন, আওয়ামী লীগ নিজেরাই নিজেদের শত্রু। তারা কোরআন-সুন্নাহর বিরুদ্ধে কোনো আইন না করার ওয়াদা করে ক্ষমতায় এসে ইসলাম উৎখাতের ষড়যন্ত্রে মেতে উঠেছে।



জাতীয় প্রেসকাবের কনফারেন্স লাউঞ্জে শনিবার ইসলামী ঐক্যজোট আয়োজিত ‘হযরত হাফেজ্জী হুজুর (র.) এর রাজনীতি বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী আমিনী সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেন, ‘সংসদ, হাইকোর্ট বা সুপ্রিমকোর্টের বরাত দিয়ে ইসলাম তথা কোরআনের আইন পরিবর্তন করা যাবে না। ইসলামী ঐক্যজোট এই পরিবর্তন বা পরিবর্তনের চেষ্টাকে কখনই মেনে নেবে না। ’

তিনি আরো বলেন, ‘আজ দেশকে নিয়ে যে ষড়যন্ত্র চলছে তার ফলে দেশের কোনো ক্ষতি হলে তার দায়ভার আওয়ামী লীগের উপরই বর্তাবে। ’

অবিলম্বে দৈনিক আমার দেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি দাবি করে তিনি বলেন, ‘দেশের সকল সাংবাদিকদের উচিত মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে সব ধরনের প্রকাশনা বন্ধ করে দেওয়া। ’

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মুহাম্মদ ইসহাক, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) চেয়ারম্যান শফিউল আলম প্রধান, ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাওলানা মো: আব্দুর রকিব, ইসলামিক পার্টির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মোবিন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) মহাসচিব আলমগীর মজুমদার,বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৫২৫ ঘন্টা, জুলাই ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad