ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের র‌্যালি শুরু হয়েছে

মনোয়ারুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মে ১৭, ২০১১

ঢাকা : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৩০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসের র‌্যালি শুরু হয়েছে। র‌্যালি চলছে।

পথ সভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতারা।

রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়েছে। এটি শাহবাগ হয়ে ধানম-ির বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হবে।

র‌্যালিতে নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পদক মোফাজ্জন হোসেন চৌধুরী মায়া।

র‌্যালির আগে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, বাণিজ্যমন্ত্রী ফারুক খান, , শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, মাহবুবুল আলম হানিফ। মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী এবি তাজুল ইসলাম, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মোফাজ্জাল হোসেন চৌধুরী মায়া, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।  

র‌্যালি ও পথসভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভানেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী।

আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন ব্যানার ফেস্টুন নিয়ে র‌্যালিতে অংশ নিয়েছে।

র‌্যালি শুরুর আগে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘ঢাকাবাসী এখনও আওয়ামী লীগ সরকারেরকে সমর্থন করে। তারা বিরোধীদলের অপপ্রচারে কান দেয় না। তার প্রমাণ র‌্যালিতে হাজার হাজার মানুষ। ’

তিনি বলেন, ‘শেখ হাসিনার ৩০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস যে সময় উদযাপন হচ্ছে, সে সময় দেশবিরোধী নানা ষড়যন্ত্র চলছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে মেরে ফেলারও ষড়যন্ত চলছে। কুচক্রীমহল শেখ হাসিনাকে ভয় পায়। তবে আমরা তার নেতৃত্বে সোনার বাংলা গড়ব। ’

বাংলাদেশ সময় : ১৬১০, মে ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।