bangla news

ইউপিডিএফের কার্যালয় পুড়িয়ে দেওয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-১৭ ৬:১১:০০ এএম

ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট- ইউপিডিএফ- এর দিঘীনালা উপজেলা ইউনিট কার্যালয়ে আগুন দেওয়ার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

ঢাকা : ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট- ইউপিডিএফ- এর দিঘীনালা উপজেলা ইউনিট কার্যালয়ে আগুন দেওয়ার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

খাগড়াছড়ি জেলা সমন্বয়ক প্রদীপন খীসা এক বিবৃতিতে ওই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।

খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলা সদরের হাইস্কুল সংলগ্ন মাস্টারপাড়ায় অবস্থিত ইউপিডিএফ-এর দিঘীনালা উপজেলা ইউনিট কার্যালয় সোমবার রাত ১১টার সময় আগুন দিয়ে পুড়িয়ে দেয় সন্ত্রাসীরা। আগুনে কার্যালয় ছাড়াও আশেপাশের নিপু চাকমা, হৃদয় রঞ্জন চাকমা ও অজয় চাকমার ৩টি দোকান ঘর পুড়ে যায়।

এতে ইউপিডিএফ- এর গুরুত্বপূর্ণ দলিল, আসবাপত্র ও অফিসের যাবতীয় জিনিসপত্রসহ সব মিলিয়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে।

প্রদীপন খীসা তার বিবৃতিতে অভিযোগ করে বলেন, ‘ইউপিডিএফ-এর গণতান্ত্রিক কার্যক্রমকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রের অংশ হিসেবে দ্বন্দ্ব-সংঘাত জিইয়ে রাখার উদ্দেশ্যেই পরিকল্পিতভাবে ইউপিডিএফের দিঘীনালা উপজেলা ইউনিট কার্যালয় পুড়িয়ে দেওয়া হয়েছে।’

এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনানুগ পদক্ষেপ নিতে তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময় : ১৫২৩ ঘণ্টা, মে ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-05-17 06:11:00