bangla news

বিআরটিএ পুনর্গঠন দাবি করেছে জাসদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-২৩ ৩:২১:২৩ এএম

‘গণপরিবহনে মালিকরা ইচ্ছামত ভাড়া আদায় করলেও কার্যকর পদক্ষেপ নিতে ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।

ঢাকা: ‘গণপরিবহনে মালিকরা ইচ্ছামত ভাড়া আদায় করলেও কার্যকর পদক্ষেপ নিতে ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)। অকার্যকর বিআরটিএ কর্মকর্তাদের পেছনে বেতন-ভাতা বাবদ কোটি কোটি টাকা খরচ করার কোন যৌক্তিকতা নেই বলে উল্লেখ করেছেন জাসদ নেতৃবৃন্দ।

নৈরাজ্যকর পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ কর্মকর্তাদের শাস্তিসহ বিআরটিএ পুনর্গঠনের দাবিতে সোমবার দুপুর ১২ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর জাসদ  মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরীন আক্তার, সাংগঠনিক সম্পাদক নুরুল আক্তার, কেন্দ্রীয় নেতা সফিউদ্দিন মোল্লা, মহানগরের সমন্বয়ক মীর হোসেন আখতার, যুগ্ম সম্পাদক নজরুল হক প্রধান প্রমুখ।

শিরীন আক্তার  বলেন দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির কারণে এমনিতেই জনগণ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। এ অবস্থায় সিএনজির দাম বৃদ্ধি এবং বাসভাড়া বাড়ানো সুচিন্তিত কাজ হয়নি।

তিনি সরকারকে হুশিয়ার করে বলেন, বিএনপি সরকারের নানা নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে মহাজোটকে ক্ষমতায় বসিয়েছি। জনদুর্ভোগ কমাতে না পারলে তারা সরকারের দিক থেকে মুখ ফিরিয়ে নিতে পারে।

জনগণকে শোষণ করে কোন সরকার বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি দাবি করে তিনি বলেন, অবিলম্বে গণপরিবহনের ভাড়ায় নৈরাজ্যকর পরিস্থিতি নিয়ন্ত্রণে কঠোর পদক্ষেপ নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘন্টা, মে ২৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-05-23 03:21:23