bangla news
‘তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গ’

নিজে থেকেই খায়রুল হকের প্রধান উপদেষ্টা হওয়া উচিত নয়: ব্যারিস্টার মওদুদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-১৭ ৮:৫২:২৪ এএম

সদ্য বিদায়ী প্রধান বিচারপতি এবিএম খায়রুল হককে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা হওয়া উচিত নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মুওদুদ আহমেদ।

ঢাকা: সদ্য বিদায়ী প্রধান বিচারপতি এবিএম খায়রুল হককে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা হওয়া উচিত নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মুওদুদ আহমেদ। এ প্রসঙ্গে তিনি বলেন, বিদায়ী প্রধান বিচারপতি সুপ্রীম কোর্টকে জনগণের মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছেন। রাজনৈতিক রায় দিয়ে দেশকে বিভাজনের দিকে ঠেলে দিয়েছেন। এমন মানুষ প্রধান উপদেষ্টা হিসেবে সবার কাছে গ্রহণযোগ্য হতে পারে না।

মঙ্গলবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি(ডিআরইউ) মিলনায়তনে বাংলাদেশ লেবার পাটি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সদ্য বিদায়ী এ প্রধান বিচারপতি মানুষের ধর্ম বিশ্বাস তুলে দিতে চেয়েছেন। রায়ের মাধ্যমে তুলে ধরেছেন তার রাজনৈতিক মতামত। তার নিজের থেকেই বলা উচিত তিনি প্রধান উপদেষ্টা হবেন না।

সংবিধান সংশোধন নিয়ে সরকারের উদ্দেশে মওদুদ বলেন, সরকার যে সাংবিধানিক সংকট তৈরি করেছে, এ কারণেই সরকারের পতন হবে। সংবিধান কম স্পর্শ করলেই ভালো। এতে হাত দিলে আপনারাই বিপদে পড়বেন।

লেবার পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার মো: আব্দুর রাজ্জাক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল।

বাংলাদেশ সময়: ১৮৪৮ঘণ্টা, মে ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-05-17 08:52:24