bangla news

এরশাদের চেয়েও কম ভোট পেয়ে কিভাবে মধ্যবর্তী নির্বাচন চান প্রশ্ন সাজেদার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-১৬ ৮:১২:৩৮ এএম

সংসদ উপনেতা ও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাজেদা চৌধুরী বলেছেন, বিরোধীদল মধ্যবর্তী নির্বাচন চান, কিন্তু  হিসেব করেন না তারা বিগত নির্বাচনে কয়টি আসন পেয়েছেন। এরশাদের চেয়েও কম ভোট পেয়ে কিভাবে নির্বাচন চান। আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাবেন কিভাবে তাও স্পষ্ট নয়।

ঢাকা: সংসদ উপনেতা ও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাজেদা চৌধুরী বলেছেন, বিরোধীদল মধ্যবর্তী নির্বাচন চান, কিন্তু  হিসেব করেন না তারা বিগত নির্বাচনে কয়টি আসন পেয়েছেন। এরশাদের চেয়েও কম ভোট পেয়ে কিভাবে নির্বাচন চান। আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাবেন কিভাবে তাও স্পষ্ট নয়।

সোমবার বিকেলে মহানগর নাট্যমঞ্চে ‘১৭ মে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত নির্বাচনে ১কোটি ৩৫লাখ ভোট জাল করে, টাকা ব্যবহার করে মানুষকে লোভী বানিয়েছে। কিন্তু বাংলার মানুষ নৌকাতেই ভোট দিয়েছে।

বঙ্গবন্ধু হত্যার কথা বলতে গিয়ে তিনি বলেন, বাংলাদেশকে পাকিস্তান বানানোর জন্যই তাকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর আহবানে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে ৩০ লাখ মানুষ জীবন দিয়েছেন। তার বিশ্বাস ছিল বাঙালি কেউ তাকে হত্যা করতে পারে না।

যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ ওমর ফারুকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল আলম হানিফ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক।

বিস্তারিত আসছে.....


বাংলাদেশ সময়: ১৬০৪ঘণ্টা, মে ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-05-16 08:12:38