bangla news

বেড়ায় ঢালারচর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-১৫ ৫:০৯:৪১ পিএম

আসন্ন পাবনার বেড়া উপজেলার ইউপি নির্বাচনে চরমপন্থি অধ্যুষিত ঢালারচর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কোরবান আলী সরদার (৬৯) বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

পাবনা: আসন্ন পাবনার বেড়া উপজেলার ইউপি নির্বাচনে চরমপন্থি অধ্যুষিত ঢালারচর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কোরবান আলী সরদার (৬৯) বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে এই ইউনিয়নের  চেয়ারম্যান পদের অপর ৪ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

বেড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন এর সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ‘সোমবার প্রতীক বরাদ্দের পর তাকে বেসরকারিভাবে চেয়ারম্যান ঘোষণা করা হবে।’

ঢালারচর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আগামী ৩১ মে বেড়া উপজেলার ৯টির মধ্যে ৮টি ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, মে ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-05-15 17:09:41