ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা-তারেকের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, মে ৪, ২০১১
খালেদা-তারেকের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ঢাকা: খালেদা জিয়া, তারেক রহমান ও আরাফাত রহমানের মামলা প্রত্যাহার এবং বিএনপির কেন্দ্রীয় নেতা নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মুক্তির দাবিতে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণ শাখা।

বুধবার বেলা সাড়ে দশটা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।



মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান বলেন, ‘সোনার বাংলা প্রতিষ্ঠার কথা বলে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন। কিন্তু তার সময়েই আওয়ামী লীগের দুঃশাসনে সোনার বাংলা শ্মশানে পরিণত হয়েছিল। ’

খালেদা জিয়ার মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে তিনি বলেন, ‘যদি টিকে থাকতে চান তাহলে খালেদা জিয়া ও তার দুই সন্তানের মামলা তুলে নিন। নইলে এ বছরটাও পার করতে পারবেন না। ’

জাসাস ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি জাহাঙ্গীর আলম সিকদারের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল আনোয়ার, সহ সম্পাদক আব্দুল মালেক, জাসাসের সাধারণ সম্পাদক মনির খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০০ঘণ্টা, মে ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।