ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

গাজীপুরের শ্রমিক সমাবেশে খালেদা

আসাদ জামান/ আবুল হোসেন/মনোয়ারুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মে ১, ২০১১
গাজীপুরের শ্রমিক সমাবেশে খালেদা

গাজীপুর থেকে: মে দিবসের শ্রমিক সমাবেশে যোগ দিতে গাজীপুরে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার বিকেল তিনটায় কোনাবাড়ী কলেজ মাঠে শুরু হওয়া এ সমাবেশে বক্তৃতা দেবেন  তিনি।



এদিকে গাজীপুরে খালেদা জিয়ার আগমন উপলক্ষে টঙ্গী ব্রিজ থেকে সমাবেশ স্থল পর্যন্ত ব্যানার ও তোরণে ছেয়ে গেছে পুরো ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দু’পাশ।

বিএনপি ও এর সহযোগী সংগঠন শ্রমিকদল, যুবদল, ছাত্রদল, কৃষকদল, তাঁতীদল, স্বেচ্ছাসেবক দল, ওলামা দল, মহিলা দল, মৎসজীবী দলের করা এসব ব্যানার ও তোরণে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান ও সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকের চার রঙা ছবি শোভা পাচ্ছে।

ঢাকা থেকে রওনা দেওয়ার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন জায়গায় বেগম খালেদা জিয়াকে অভিনন্দন জানান বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থকরা।
 
খালেদা জিয়ার সফরসঙ্গী হন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, খালেদা জিয়ার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান সোহেলসহ বেশ ক’জন সিনিয়র নেতা।

শ্রমিক সমাবেশ সফল করতে জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান আগেই পৌঁছ যান সমাবেশ স্থলে। আগেই উপস্থিত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আসম হান্নান শাহ, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এমএ মান্নান, সমাবেশের সমন্বয়ক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক জাফরুল হাসান প্রমুখ।


বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।