ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্থানীয় সরকার নির্বাচন সরকারের জন্য সতর্ক সংকেত: ওবায়দুল কাদের

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১১
স্থানীয় সরকার নির্বাচন সরকারের জন্য সতর্ক সংকেত: ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও তথ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওবায়দুল কাদের বলেছেন, ‘স্থানীয় সরকার নির্বাচনের ফলাফল বর্তমান সরকারের জন্য সতর্ক সংকেত। এই নির্বাচনের মাধ্যমে আমাদের ভুলগুলো সংশোধনের সুযোগ রয়েছে।



শনিবার বিকেলে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা সার্কিট হাউজ হল রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘সংবিধান কোনো দলের নয়, সংবিধান পুরো জাতির, বিএনপির এখনো সময় আছে সংবিধান সংশোধনের ব্যাপারে মত দেওয়ার। সংসদে সংবিধান সংশোধনের বিলে বিরোধী দল তাদের মতামত ও অংশগ্রহণের সুযোগ রয়েছে। ’

তিনি বলেন, ‘দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং সহনীয় পর্যায়ে আনতে সরকার কাজ করছে। চলতি বছরের ডিসেম্বর মাসের মধ্যে আড়াই  হাজার মেগাওয়াট বিদ্যুৎ জাতীয় গ্রিডে যোগ হবে। ’

জনগণের ভোটে নির্বাচিত হয়ে তাদের কথা না ভেবে যারা সম্পদ গড়ার কাজে লিপ্ত আছে তাদের আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন না দেওয়ার জন্য সরকার ও বিরোধী  দলের প্রতি আহবান জানান তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, নাজমা আক্তার এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহিম, লক্ষ্মীপুর পৌর মেয়র এম এ তাহের প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।