ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় আ.লীগের জনসভায় হানিফ

সভার কথা জানেন না বগুড়ার সরকারদলীয় এমপিরা!

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১
সভার কথা জানেন না বগুড়ার সরকারদলীয় এমপিরা!

বগুড়া: বগুড়ায় রোববার বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের আলফুন্নেসা খেলার মাঠে অনুষ্ঠিত জনসভার কথা জানেন না বগুড়ার সরকারদলীয় সংসদ সদস্যরা।

যদিও ওই সভায় দলের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল স্বপন ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত ছিলেন।



বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, তিনি রোববারের অনুষ্ঠিত জনসভার বিষয়ে কিছু জানেন না।

একই কথা জানান, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের সরাষ্ট্র মন্ত্রণালয়সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ হাবিবর রহমান।

রোববারের জনসভার বিষয়ে তিনি বাংলানিউজকে বলেন, জেলা কমিটি বরাবরই এ ধরনের আচরণ করে থাকে, যা দলের জন্য ক্ষতিকর।

বগুড়ার মনোনীত সংসদ সদস্য অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালীও একই কথা জানান।

তিনি অভিযোগ করেন, জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরই তাদের উপেক্ষা করে চলেন। অনুষ্ঠানের প্রচার কার্যক্রম নিয়েও সমালোচনা করেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ বিষয়ে কিছু বলতে রাজি না হলেও সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নেতা মজিবর রহমান মজনু সাংবাদিকদের জানান, এতে তেমন কোনো অসুবিধা হবে না। সংসদ সদস্যদের দাওয়াত করা না হলেও জনসভার বিষয়টি তারা জানেন।

বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহরিয়ার ওপেল এবং আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমান উল্লাহ জানান, রোববারের জনসভার বিষয়টি সংসদ সদস্যদের জানানো হয়েছে।

অন্যদিকে, জেলা আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংঠনের কয়েকজন নেতা জানান, রোববারের জনসভায় বগুড়ার সরকারদলীয় সব সংসদ সদস্যকে অবশ্যই আমন্ত্রণ জানানো উচিত ছিল। জানালে জনসভা আরও বেশি সফল এবং  শোভনীয় হতো।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।