bangla news
ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই

মুন্সীগঞ্জে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ২৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-২২ ৭:১৫:১৯ এএম

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাইকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষে উভয় পক্ষের ২৫ কর্মী আহত হয়েছেন।

মুন্সীগঞ্জ: ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাইকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষে উভয় পক্ষের ২৫ কর্মী আহত হয়েছেন।

বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদ কার্যালয় এলাকায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল হক মিঠু ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আরিফ হোসেনের গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।

এ সময় হোসেন্দী বাজারের অন্তত ১০টি দোকান ভাঙচুর করা হয়।

উভয় গ্রুপের আহতদের মধ্যে ডালিম, জাহাঙ্গীর, শাহজাহান, বাবু ও সেলিমকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্যদের বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, বিকেল ৪টার দিকে হোসেন্দী ইউপি ভবনে হোসেন্দী ইউনিয়নের দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য এক জরুরি বৈঠক আয়োজন করা হয়। ওই বৈঠকে মুন্সীগঞ্জ-৩ আসনের (মুন্সীগঞ্জ সদর-গজারিয়া) সংসদ সদস্য এম ইদ্রিস আলী উপস্থিত হয়ে দলীয় প্রার্থী ঘোষণা দেবেন বলে কথা ছিলো। কিন্তু তিনি বৈঠক স্থলে আসার আগেই আওয়ামী লীগের সমর্থন প্রত্যাশী ওই দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীদেও কেউ কেউ জানান, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেনের সমর্থকরা মিছিল নিয়ে বৈঠক স্থলে আসতে গেলে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী মনিরুল হক মিঠুর সমর্থকরা তাদের মিছিলে হামলা চালায়।

এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
 
এদিকে ছাত্রলীগ নেতা মনিরুল হক মিঠুর লোকজনের দাবি, বৈঠক স্থলের আশপাশে শান্তিপূর্ণ অবস্থান করছিলেন তারা। কিন্তু প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতার লোকজন উস্কানি দিলে ওই সংঘর্ষের সূত্রপাত হয়।

গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ মো. আরজু মিয়া বাংলানিউজকে জানান, ইউপি নির্বাচনের দলীয় প্রার্থীতা নিয়ে দ্বন্দ্বের জের ধরে ক্ষমতাসীন দলের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-22 07:15:19