bangla news

সিদ্ধান্ত হলো না, শনিবার আবার বসবেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-২১ ১১:৩০:৪৫ এএম

সংবিধান সংশোধনে গঠিত বিশেষ কমিটির বৈঠকে যাবেন কি-না, তা নিয়ে দলের স্থায়ী কমিটি ও সিনিয়র আইনজীবীদের সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠক কোনও সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে। ফলে শনিবার বিষয়টি নিয়ে আবার বৈঠক করবেন তিনি।

ঢাকা: সংবিধান সংশোধনে গঠিত বিশেষ কমিটির বৈঠকে যাবেন কি-না, তা নিয়ে দলের স্থায়ী কমিটি ও সিনিয়র আইনজীবীদের সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠক কোনও সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে। ফলে শনিবার বিষয়টি নিয়ে আবার বৈঠক করবেন তিনি।

বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে শুরু হওয়া এ বৈঠক রাত ১০টা ৫০ মিনিটে শেষ হয়।

বৈঠক শেষ করে চলে যাওয়ার সময় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, ‌‌‌‌‌‌‌‌আজ কোনও সিদ্ধান্ত হয়নি। ২৩ এপ্রিল (শনিবার) আমরা আবার আলোচনায় বসবো।`

একই কথা জানান স্থায়ী কমিটির অপর সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারও।

বৈঠকে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, তরিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, বিচারপতি টিএইচ খান, সুপ্রিম কোর্ট বার সমিতি সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আমিনুল হক, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানিয়েছে, সংবিধান কমিটির বৈঠকে খালেদা জিয়া যোগ না দিলে তাদের আমন্ত্রণের জবাবে কী জানানো হবে সে নিয়েই মূলত বৈঠকে আলোচনা হয়। তবে আলোচনায় কোনও সিদ্ধান্তে পৌঁছানো সম্ভব না হওয়ায় শনিবার নতুন করে বৈঠকে বসবেন তারা।

উল্লেখ্য, আগামী ২৫ এপ্রিল বিরোধী দলের নেতা খালেদা জিয়া ও বিএনপি নেতাদের সঙ্গে স সংবিধান সংশোধনে মতামত নেবে সংবিধান সংশোধনে গঠিত বিশেষ কমিটি।

এর দিন ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বসবে বিশেষ কমিটি।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-21 11:30:45