ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দস্তগীরের মৃত্যুতে চট্টগ্রাম বিএনপির শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১১

চট্টগ্রাম : বাংলাদেশ জাতীয়তাবাদী দল চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ডিপুটি মেয়র আলহাজ্ব দস্তগীর চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

এই  বিএনপি নেতার মৃত্যুতে দলের কর্মীরা কালো ব্যাজ ধারণ করেছেন।

এছাড়া নগর বিএনপির নাসিমন ভবনে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন এবং দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে।

জোহর থেকে ওলামা দলের উদ্যোগে কোরআন খতম এবং বাদ আছার দলীয় কার্যালয়স্থ জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহিফলের আয়োজন করা হয়েছে।
 
নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, রোববার বিকেল ৫টায় পার্টি অফিসে নগর বিএনপির সভায় পরবর্তী  শোক কর্মসূচি ঘোষণা করা হবে।
 
তিনি আরও জানান, আগামীকাল বিকেল ৩টায় দলীয় কার্যালয়ে মরহুমের কফিন আনা হবে এবং দলের পক্ষ থেকে কফিনে শ্রদ্ধা নিবেদন করা হবে।

নগর বিএনপির  সভাপতি ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাধারণ সম্পাদক ডা. শাহদাত হোসেন, সহ-সভাপতি শামসুল আলম, সহ-সভাপতি আবু সুফিয়ান এক যৌথ বিবৃতিতে দস্তগীর চৌধুরীর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
 
নেতৃবৃন্দ শোকবাণীতে বলেন, আমারা দলের একজন নিবেদিতপ্রাণ নেতা, দেশপ্রেমিক, মুক্তিযোদ্ধা সংগঠক ও ক্রীড়া ব্যক্তিত্বকে হারালাম।

বাংলাদেশ সময় : ১৬১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad