ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের মতিভ্রম ঘটেছে : আমির খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১
সরকারের মতিভ্রম ঘটেছে : আমির খসরু

চট্টগ্রাম : সরকারের মতিভ্রম ঘটেছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুই ছেলে তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে দায়ের হওয়া মামলা দ্রুত নিষ্পত্তির জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ প্রসঙ্গে তিনি এ মন্তব্য করেন।



শনিবার বিকেলে চট্টগ্রামে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

মামলা দ্রুত নিষ্পত্তি সংক্রান্ত প্রধানমন্ত্রীর নির্দেশের প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে নগরীর নাসিমন ভবনে বিএনপি কার্যালয়ের সামনে শনিবার বিকেলে সমাবেশ করে নগর বিএনপি।

আমির খসরু মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন ও সহ-সভাপতি শামসুল আলম।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিউমার্কেট মোড়ে গিয়ে শেষ হয়।

মিছিলের সমাপনী বক্তব্যে আমির খসরু আরও বলেন, ‘দ্রব্যমূল্য, শেয়ারবাজার, চাঁদাবাজি, টেন্ডারবাজি, দলবাজি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকারের বিরুদ্ধে জনগণ রাস্তায় নেমেছে। সরকারের পতনের দিনও ঘনিয়ে এসেছে। ’

তিনি চট্টগ্রাম থেকে সরকারের পতন আন্দোলন ত্বরান্বিত করার আহ্বান জানান।

এছাড়া ২৪ এপ্রিল গ্যাস ও বিদ্যুতের দাবিতে নগরীতে বিক্ষোভ সমাবেশের পাশাপাশি জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেওয়ার কর্মসূচি ঘোষণা করেন আমির খসরু।

বাংলাদেশ সময় : ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।