ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা শপথ ভঙ্গ করেছেন- খায়রুল কবির খোকন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

নরসিংদী: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচারাধীন মামলায় হস্তক্ষেপ করে শপথ ভঙ্গ করেছেন। আওয়ামী লীগ সরকার রাজনৈতিকভাবে ব্যর্থ হয়ে এ দেশে এখন একদলীয় শাসন কায়েম করতে চায়।



খালেদা জিয়ার দুই সন্তান তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ‘প্রতিহিংসামূলক বক্তব্যের’ প্রতিবাদে শনিবার বিকালে নরসিংদী শহরের সাটিরপাড়ায় আয়োজিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন বিএনপির শিক্ষা বিষয়ক সস্পাদক ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন।

তিনি আরো বলেন, ‘বর্তমান সরকার রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে আইনের শাসন লংঘিত করছে। মানুষ আজ ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। তাই এ সরকারের ক্ষমতায় থাকার কোনো নৈতিক অধিকার নেই। ‘

নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বওৃতা করেন জেলা বিএনপির সাধারণ সস্পাদক তোফাজ্জল হোসেন, সাবেক মহিলা সাংসদ রোকেয়া আহম্মেদ লাকি, জেলা বিএনপি সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, জেলা বিএনপির সাংগঠনিক সস্পাদক দিন মোহাম্মদ দিপু,  হারুন অর রশিদ, আকবর হোসেন, নুরুল ইসলাম, আমিনুল হক বাচ্চু, শাহজাহান মল্লিক, মাজাহারুল হক টিটু, এনামুল হক এলিডন, হমায়ুন কবির কামাল, শহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।