ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০, ১৭ জিলকদ ১৪৪১

রাজনীতি

সিলেটে স্বেচ্ছাসেবক দল-ছাত্রদলের মিলাদ মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫-২৫-০১ ১১:০০:০০ পিএম
সিলেটে স্বেচ্ছাসেবক দল-ছাত্রদলের মিলাদ মাহফিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে সিলেটে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ জানুয়ারি) দুপুরে (বাদ জোহর) শাহজালাল (র.) মাজার মসজিদে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



মুসল্লিদের উদ্দেশে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান বলেন, আরাফাত রহমান কোকোর শরীরে বইছে মহান স্বাধীনতার ঘোষক বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রক্ত। বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও আরাফাত রহমান কোকোর ব্যাপক অবদান রয়েছে।

কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া কামনা করে তিনি বলেন, আল্লাহ যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে শোক সহ্য করার ক্ষমতা দেন।

মিলাদ শেষে তবারক বিতরণ করে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল এবং ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ। এ সময় উপস্থিত ছিলেন ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক শেখ মকন মিয়া চেয়ারম্যান, মহানগরের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর, অ্যাডভোকেট আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হান, বিএনপি নেতা মুফতী বদরুন নুর সায়েক, জেলা তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জয়নুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa